বিএনপি ক্ষমতায় থাকাকালীন সকাল ৯ টায় ভোট শেষ করেছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সময় সকাল ৯ টার মধ্যে অনেক জায়গায় ভোট শেষ হয়ে গেছে, আমার নির্বাচনী এলাকায় সকাল ১০ টার সময় ভোট শেষ করে দিয়েছে। সাড়ে ১০ টায় সরকার দলীয় প্রার্থী গিয়ে বলেছে এখনও কী ভোট শেষ হয়নি। এগুলো তো বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় করেছে, এ ধরনের নির্বাচন আওয়ামীলীগ কখনো করেনি।

রবিবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে সমসাময়িক ইস্যুতে নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভোট ডাকাতির কথাটা বলে, তারা যে ভোট ডাকাতি করেছে তারপরে তো আমরা ক্ষমতায় আসিনি। এরপরে এরশাদ সাহেবও অনেকদিন ছিলেন, তখনও একটা নির্বাচন হয়েছিলো। তারা নিজেরা হ্যাঁ-না ভোট করেছে, না ভোটের বাক্সই ছিলো না, এটা কী ধরনের ডাকাতি।

 

আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তার স্মৃতিচারণ করে তিনি বলেন আওয়ামী লীগ নেত্রীর প্রতি তিনি আস্থাশীল ছিলেন, তিনি দলের জন্য অনেক কাজ করেছেন আমি আজ পরম শ্রদ্ধাভরে তাকে স্মরণ করছি। এসময় পাশাপাশি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদেরও সুস্থতা কামনা করেন তিনি।

প্রবাস আলো/এএম