উত্তরায় দুইশত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

প্রবাস আলো ডেস্ক: উত্তরায় দুইশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ এ্যাডুকেশন সাপোর্ট অর্গানাইজেশন (BESO) । সোমবার উত্তরা ১৪ নং সেক্টরের আহালিয়া মাঠে আশেপাশের এলাকায় খেটে খাওয়া মানুষকে কার্ড প্রদান করে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংস্থাটির প্রতিনিধিরা জানান, রোববার থেকে রাতভর প্রতি পরিবারের জন্য খাবার সামগ্রী প্যাকেট করেন তারা। পরে বিভিন্ন এলাকায় ঘুড়ে ঘুড়ে তালিকা তৈরি করেন। প্রতিটি প্যাকেটে খাদ্য সামগ্রীর মাঝে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, এক লিটার তেল, এক কেজি পেঁয়াজ ও এক কেজি খেজুর, এক কেজি- ডাল।



বাংলাদেশ এ্যাডুকেশন সাপোর্ট অর্গানাইজেশন সাধারন সম্পাদক মনির হোসেন জানান, যে সকল শিক্ষার্থী মেধাবী ও পরাশুনা করতে আগ্রহী কিন্তু অর্থনৈতিক সমস্যার কারনে পড়াশুনা করতে পারছেনা, তাদের পাশে বাংলাদেশ এ্যাডুকেশন সাপোর্ট অর্গানাইজেশন (বেসো ) সব সময় কাজ করে থাকে। কিন্তু কোবিড-১৯ এর মত বৈশ্বিক মহামারীতে যারা লকডাউনে গৃহবন্দী রয়েছেন আমাদের পক্ষ থেকে আজ ২০০ পরিবারকে এবং কয়েকদিন পর মানিকগঞ্জে আরো ৮০০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী উপহার হিসেবে দেওয়া হবে বলে তিনি জানান।



এবং এ সময় সংঘঠনের অন্যান্য কর্মীদের সাথে আরো উপস্থিত ছিলেন- মোঃ রাইসুল ইসলাম লিটন, যিনি একই সাথে সভাপতি : উত্তরা ফুটবল উন্নয়ন সমিতি, সভাপতি : নিরাপদ চিকিৎসা চাই ঢাকা মহানগর উওর,সভাপতি : উত্তরা মাদক ও সন্ত্রাস নির্মূল যুব কমিটি, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক : উত্তরা ফুটবল ক্লাব, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক : উত্তরা বেঙ্গল টাইগার স্পোর্টিং ক্লাব।

সংক্ষিপ্ত বক্তব্যে-মোঃ রাইসুল ইসলাম লিটন বলেন-আমি চাই BESO এর মতো সমাজের বৃত্তবান সকলে এগিয়ে আসলে সমাজে কেউ না খেয়ে থাকতে হবে না। আমাদের আশে পাশের মানুষের খোজ নিতে হবে –কারা সমস্যায় আছে সেদিকে সবার নজর রাখতে হবে,তাহলেই ক্ষুধার্ত মুক্ত বাংলাদেশ গড়া সম্ভব।